মঙ্গলবার , ডিসেম্বর ১ ২০২০
   মঙ্গলবার|১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ|১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
    ১৫ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
Breaking News

আঃ লীগ নেতা সুমন ভৌমিক শান্ত’র নির্দেশে অনাহারী ৫০টি পরিবারকে ভালবাসার উপহার দিলেন

রোকসানা আক্তার: করোনার প্রাদুর্ভাব-এ কর্মহীন হয়ে পড়েছে মানুষ। নতুন পরিস্থিতিতে মানুষ দারিদ্র্যের মধ্যে পড়ে গেছেন। ময়মনসিংহে একটি শ্রেণীর মানুষ রয়েছে যারা দৈনিক দু’বেলা আহারের ব্যবস্থাও করতে পারছেন না। সরকারের পক্ষ থেকে তাদের জন্য ত্রাণ বিতরণ করা হয়েছে। গ্রæপিংবাজ জনপ্রতিনিধিদের অসহযোগিতায় অনেক কর্মহীন ও দরিদ্র মানুষ সরকার এর ত্রাণ থেকে বঞ্চিত হয়। এতে দেখা দিয়েছে খাবারের সঙ্কট। থাকতে হচ্ছে অনাহারী।

এসব অনাহারী মানুষের জন্য ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত’র নির্দেশে সহায়তার হাত বাড়িয়ে দিলেন আওয়ামী লীগ নেতা সুমন ভৌমিক।

গতকাল বুধবার ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত’র নির্দেশে নিজ অর্থয়নে ময়মনসিংহ মহানগরের বিভিন্ন ওয়ার্ডে খোঁজে খোঁজে বের করে অনাহারী ৫০টি পরিবারের মাঝে আওয়ামী লীগ নেতা সুমন ভৌমিক মহানগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সালেমা খাতুন সিদ্দিকা জেসমিন ও ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য হোসনে আরাসহ মহিলা নেতৃবৃন্দের মাধ্যমে “ভালোবাসার উপহার” উপহার তুলে দিলেন।

“ভালবাসার উপহার” গুলো ছিল, ৫০টি অনাহারী প্রত্যেক পরিবারের জন্য ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবন ও ১ টি সাবান।

উল্লেখ্য, এরআগেও আওয়ামী লীগ নেতা সুমন ভৌমিক নিজ অর্থয়নে হতদরিদ্র, কর্মহীন ও অনাহারীদের মাঝে “ভালবাসার উপহার” (চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবন, সাবান) দিয়েছিলেন। এছাড়াও তিনি সাধারণ মানুষকে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছিলেন।

আওয়ামী লীগ নেতা সুমন ভৌমিক এর কাছে “ভালবাসার উপহার” বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, নতুন প্রজন্মের কান্ডারী, ময়মনসিংহবাসীর অহংকার জননেতা মোহিত উর শান্ত’র নির্দেশে ৫০টি অনাহারী পরিবারকে “ভালবাসার উপহার” মহিলা নেতৃবৃন্দের মাধ্যমে দিয়েছি। এর আগেও করোনা সঙ্কটকালে মোহিত উর রহমান শান্ত’র নির্দেশে লোকচক্ষুর আড়ালে পর পর সাতবার ও ঈদে হতদরিদ্র, কর্মহীন ও অনাহারী পরিবারকে “ভালবাসার উপহার” (চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবন, সাবান) দিয়েছিলাম। এছাড়াও সাধারণ মানুষকে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছিলাম। কিন্তু এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে “ভালবাসার উপহার” (চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবন, সাবান) প্রচার হওয়ায় লোকাতে পারলাম না। ঈশ্বর যদি কৃপা করেন সামর্থ অনুযায়ী আরও কিছু মানুষকে “ভালবাসার উপহার” দেওয়ার চেষ্টা করবো।

About Bappy Chowdhury

Check Also

ত্রিশালে বিশ্ব শিক্ষক দিবস পালিত

ফারুক আহমেদ, ত্রিশাল প্রতিনিধি: গতকাল সোমবার ময়মনসিংহের ত্রিশালে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে বাংলাদেশ শিক্ষক সমিতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *