রবিবার , এপ্রিল ১৮ ২০২১
   রবিবার|৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ|১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
    ৫ই রমজান, ১৪৪২ হিজরি

বিএনপির নির্বাচনে অংশগ্রহণ রাজনীতির জন্য সুসংবাদ : সেতুমন্ত্রী

ফোকাস বাংলা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সকল স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে, এটি রাজনীতির জন্য একটি শুভ সংবাদ। এছাড়া দেশের রাজনীতি এবং গণতান্ত্রিক ব্যবস্থাকে এগিয়ে নিতে শক্তিশালী বিরোধীদলের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেও মন্তব্য করেন তিনি।

আজ বুধবার সকালে কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের নির্মাণ কাজের অগ্রগতি পর্যালোচনা সভায় এসব কথা বলেন তিনি। সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, সকল স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে, এটি রাজনীতির জন্য একটি শুভ সংবাদ। বিএনপির এই ইতিবাচক সিদ্ধান্তকে স্বাগত জানাই। সংসদীয় রাজনীতিকে এগিয়ে নিতে এবং গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে নির্বাচনে অংশ নেয়ার কোনো বিকল্প নেই।

ওবায়দুল কাদের বলেন, সরকার চট্টগ্রামকে দেশের অর্থনীতির প্রাণপ্রবাহে রূপান্তরের যে অবিরাম প্রয়াস, তারই ধারাবাহিকতায় কর্ণফুলীর তলদেশ দিয়ে টানেল নির্মাণে উদ্যোগ নেয়া হয়।

চট্টগ্রামের উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার চট্টগ্রাম ঘিরে বেশকিছু উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছে। ইতোমধ্যেই বেশ কিছু প্রকল্প বাস্তবায়ন হয়েছে।

About Bappy Chowdhury

Check Also

৫ টাকার ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টার :  ময়মনসিংহের জেলা পুলিশের ব্যবস্থাপনায় ৫ টাকায় ইফতার পরিবেশন উদ্বোধন করেন পুলিশ সুপার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *