রবিবার , এপ্রিল ১৮ ২০২১
   রবিবার|৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ|১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
    ৫ই রমজান, ১৪৪২ হিজরি

আমির আহমেদ চৌধুরী রতনের মৃত্যুতে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপির শোক

বীর মুক্তিযোদ্ধা, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের প্রবীণ নেতা, শিক্ষাবিদ,ক্রীড়া সংগঠক,সাংস্কৃতিক ব্যক্তিত্ব আমির আহমেদ চৌধুরী রতনের মৃত্যুতে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।  

আমির আহমেদ চৌধুরী রতন (৭৭) বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে রাজধানীর একটি হাসপাতালে চিৎসাধীন অবস্হায় মৃত্যুবরণ করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

শোক বার্তায় বিরোধীদলীয় নেতা বলেন,ঐতিহ্যবাহী ময়মনসিংহের রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক পরিবর্তনে আমির আহমেদ চৌধুরী রতনের রয়েছে অপরিসীম অবদান।শিক্ষার সাথে সাংস্কৃতিক চর্চার মাধ্যমে সুস্হ্য সমাজ বিনির্মাণে তিনি গড়ে তুলেছিলেন মুকুল নিকেতন ও মুকুল ফৌজ।তিনি শুধু সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতা হিসেবে নন বরং তার মধ্যে যে শিল্প মানস বাস করতো সেই ব্যক্তিত্বের প্রভাব ছিল ময়মনসিংহের শিল্পাকাশে।মহান মুক্তিযুদ্ধে প্রয়াত আমির আহমেদ চৌধুরীর অবদান জাতি চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।তার মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হয়ে গেল। 

বিরোধীদলীয় নেতা মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।  

১৬ অক্টোবর মাননীয় বিরোধীদলীয় নেতার সহকারী একান্ত সচিব মো: মামুন হাসান গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন।

About Bappy Chowdhury

Check Also

করোনা নিয়ন্ত্রণে জরুরি করণীয় : ডা. লেলিন চৌধুরী

একদিনে সর্বোচ্চ মৃত্যু ও শনাক্তের ঘটনা অতিসম্প্রতি আমরা দেখেছি। অতিসংক্রমণশীল বিদেশি ভ্যারিয়েন্টের কারণে করোনায় আক্রান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *