বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৬ ২০২১
   বৃহস্পতিবার|১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ|১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
    ৮ই সফর, ১৪৪৩ হিজরি
Breaking News

আইপি টিভি ‘নক্ষত্র বাংলা’র লোগো উন্মোচন

শরাফত আলী শান্ত: নক্ষত্র বাংলা মাল্টিমিডিয়া লিমিটেড পরিচালিত অদম্য আলোক যাত্রা স্লোগান নিয়ে  পূর্ণাঙ্গ ২৪ ঘন্টার আইপি টিভি  নক্ষত্র বাংলা লোগো উন্মোচন ও পরিচালকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ ফেব্রুয়ারী রবিবার বিকেল ৪ ঘটিকায়  মগবাজার রাজ্জাক প্লাজা চ্যানেলের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

নক্ষত্র বাংলা  ব্যবস্থাপনা পরিচালক ও বঙ্গবন্ধু সাহিত্য-সাংস্কৃতিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জনাব আরশেদ আলী রাসুর সভাপতিত্বে এবং কানিজ ফাতেমার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন একুশে পদক প্রাপ্ত প্রখ্যাত সংস্কৃতিক ব্যাক্তি জনাব এস.এম মহসীন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, প্রক্ষ্যাত নাট্যকার, নির্দেশক ও অভিনেতা জনাব অনন্ত হিরা, প্রখ্যাত গীতিকবি ও বাংলাদেশ মানবাধিকার কল্যাণ সোসাইটির চেয়ারম্যান জনাব সেলিনা আক্তার।

সন্মানিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন কর্মায়ন রিয়েল এস্টেট লিমিটেড এবং কর্মায়ন এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান জনাব মোছাম্মত রেহেনা আলী, নক্ষত্র বাংলার পরিচালক (অনুষ্ঠান) শাহাদৎ আলম ভুবন, এস.এম কামরুজ্জামান সাগর, নোমান আহমেদ, ফিরোজ আহমেদ দুলাল, জাহিদ আব্বাস, মিঠু, মুক্তি মাহমুদ, গাজী ফারুক, জুয়েল মাহমুদ, জাহিদুল করিম, রুবেল মাহমুদ, সাংবাদিক মুরাদ, রুমি, অভিনেতা এম এ জে দিগন্ত ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে নক্ষত্র বাংলার ব্যবস্থাপনা পরিচালক  জনাব আরশেদ আলী রাসু বলেন, দেশপ্রেম, চেতনা ও জনগনের কথা বলবে নক্ষত্র বাংলা। আমরা দেশীয় সংস্কৃতি, কৃষ্টি- কালচার, একুশে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে সকল অনুষ্ঠান প্রচার করব। এজন্য সকলের সহযোগীতা একান্ত কাম্য।

অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সামান্তা সিদ্দিকী, ফারহা রিচি ।

About Bappy Chowdhury

Check Also

এনটিআরসিএ’র আপিলের শুনানি শেষ, আদেশ কাল

সরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) কর্তৃক ১-১২তম নিবন্ধনধারীদের মধ্যে রিটকারী আড়াই হাজার জনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *