রবিবার|২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ|৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
    ২৬শে রমজান, ১৪৪২ হিজরি
Breaking News

গৌরীপুরে অটোরিকশা পিকআপ ভ্যানের সংঘর্ষে প্রাণ গেল শিশুর

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের গৌরীপুরে অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তাওহিদুল ইসলাম (৬) এক শিশু নিহত হয়েছে। বুধবার দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার রামগোপালপুর এলাকায় এই ঘটনা ঘটে।


নিহত শিশু ময়মনসিংহ নগরীর আকুয়ার মোড়লবাড়ি এলাকার মনিরুল ইসলামের ছেলে। সে অটোরিকশার যাত্রী ছিল জানা গেছে ময়মনসিংহ থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে ঈশ^রগঞ্জ যাচ্ছিল। পথিমধ্যে অটোরিকশাটি ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের রামগোপালপুর এলাকায় আসতেই ময়মনসিংহগামী একটি পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গেলে আহত হয় যাত্রী তানজিনা ইয়াসমিন রনি (৩৫), তার দুই ছেলে তাসফিকুল ইসলাম সাকি (১১) ও তাওহিদুল ইসলাম (৬), নাটোরের রমজান আলীর পুত্র রেজাউল করিম (৩৫) ও অজ্ঞাতনামা চালক (৩০)।
স্থানীয়দের সহযোগিতায় আহতেদের প্রথম উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে আহত তাওহিদুল ইসলামকে মৃত ঘোষণ করে চিকিৎসক।


গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। একজন শিশুর মৃত্যুর খবর পেয়েছি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

About Bappy Chowdhury

Check Also

তরমুজ কেজি দরে বিক্রি করায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান ময়মনসিংহে

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ নগরীর গ্রীষ্মকালীন তরমুজ ফলের দামে কয়েক দিন যাবৎ ক্রোতারকে চরম অসন্তোষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *