রবিবার|২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ|৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
    ২৬শে রমজান, ১৪৪২ হিজরি
Breaking News

ময়মসিংহ জেলা প্রশাসক শেখ হাসিনার পক্ষ হতে উপহার সামগ্রী বিতরন

স্টাফ রিপোর্টার: চলমান করোনা পরিস্থিতির মানবিক দিক বিবেচনা করে ২৮ই এপ্রিল জেলা প্রশাসন ময়মনসিংহ কর্তৃক জেলার ২৫০ জন দুস্থ, অসহায়, কর্মহীন জনগোষ্ঠী ও পত্রিকার হকারদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে উপহার সামগ্রী বিতরন করা হয়।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, মান্যবর জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এ সকল উপহারসামগ্রী উপকারভোগীদের হাতে তুলে দেন যার মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি আলু, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ লিটার তেল ও ১ প্যাকেট সেমাই।

ময়মনসিংহ নগরীর জয়নুল আবেদীন পার্কের বৈশাখি মঞ্চে স্বাস্থ্য বিধি মেনে এ কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব মোহা: আহমার উজ্জামান, পিপিএম-সেবা, পুলিশ সুপার ময়মনসিংহ ,অধ্যাপক ইউসুফ খান পাঠান, চেয়ারম্যান, জেলা পরিষদ, জনাব মোঃ এহতেশামুল আলম, সভাপতি মহানগর আওয়ামী লীগ, এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগ ও অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

করোনাকালে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি অসহায়-কর্মহীনরা। প্রাদুর্ভাবের সময় সহায়তা দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

আগামীতে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আরো সহায়তা প্রদানের কথা বলেন জেলা প্রশাসক, ময়মনসিংহ। এছাড়া পর্যায়ক্রমে সকল অসহায় ও কর্মহীন জনগোষ্ঠীর মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী বিতরন করা হবে বলে জানান তিনি ।

About Bappy Chowdhury

Check Also

তরমুজ কেজি দরে বিক্রি করায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান ময়মনসিংহে

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ নগরীর গ্রীষ্মকালীন তরমুজ ফলের দামে কয়েক দিন যাবৎ ক্রোতারকে চরম অসন্তোষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *