সোমবার , সেপ্টেম্বর ২৭ ২০২১
   সোমবার|১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ|২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
    ১৯শে সফর, ১৪৪৩ হিজরি
Breaking News

গৌরীপুরে র‌্যাব-১৪’র অভিযান, ৮ জুয়ারী আটক

ফোকাস বাংলা ডেস্ক: ময়মনসিংহ জেলার গৌরীপুর থানাধীন কাশিয়ারচর এলাকায় অভিযান পরিচালনা করে ৩ বান্ডিল তাস, নগদ টাকা-৩,৫৩০ টাকা ও মোবাইল-০১টি সহ ০৮ জন জুয়ারী আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, ময়মনসিংহ।

বাংলাদেশের আইন শৃঙ্খলা পরিস্থিতির ক্রান্তিলগ্নে “বাংলাদেশ আমার অহংকার” এই শ্লোগান নিয়ে জন্ম হয় র্যা পিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর। প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাব-১৪ বাংলাদেশের মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক। বিভিন্ন ধরনের চাঞ্চল্যকর অপরাধের স্বরূপ উৎঘাটন করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার কারনেই এই প্রতিষ্ঠান মানুষের কাছে আস্থা ও নিরাপত্তার অন্য নাম হিসেবে ব্যাপক গ্রহণযোগ্যতা লাভ করেছে। সময়ের সাথে পাল্লা দিয়ে অপরাধীরা বিভিন্ন অপরাধ করছে তার মধ্যে অবৈধ অস্ত্র ব্যবসা ও ব্যবহার অন্যতম। র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যাসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় ০৮ জুন ২০২১ইং তারিখ ০০.৩০ ঘটিকার সময় র‌্যাব-১৪, সিপিএসসি, টিটিসি, ময়মনসিংহ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মেজর আখের মুহম্মদ জয় এর নেতৃত্বে ময়মনসিংহ জেলার গৌরীপুর থানাধীন কাশিয়ারচর এলাকায় জুয়ারী টাকার বিনিময়ে তাস ব্যবহার করে জুয়া খেলাকালীন অবস্থায় র‌্যাব অভিযান পরিচালনা করে।

অভিযানে ১। মোঃ মোবারক হোসেন (৩৫), পিতা মৃত জালাল উদ্দিন, ২। মোঃ আফাজ উদ্দিন (৩৮), পিতা মৃত-আজিম উদ্দিন, ৩। মোঃ জুলহাস (২১), পিতা ফকরুদ্দীন, ৪। মোঃ আলামিন মিয়া (২৬), পিতা মোঃ জয়নাল আবেদীন, ৫। মোঃ সোহাগ মিয়া (৩০), পিতা মৃত-আঃ রহমান, ৬। মোঃ রিটন মিয়া (২৭), পিতা-মোঃ মোগল আলী খান, ৭। মোঃ মাসুদ (২৬), পিতা-মোঃ হাসেম, ৮। মোঃ রুহুল আমিন (২৭), পিতা-মৃত আঃ হানিফ সর্ব সাং-উজান কাশিয়ারচর, থানা-গৌরীপুর, জেলা-ময়মনসিংহ’গনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তাদের হেফাজত হইতে জব্দকৃত আলামত ০৩ ব্যান্ডিল তাস ও নগদ ৩,৫৩০/- টাকা, ০১টি মোবাইল সেট উদ্ধার করা হয়। এব্যাপারে র‌্যাব বাদী হয়ে গৌরিপুর থানায় মামলা দায়ের করেন।

About Bappy Chowdhury

Check Also

এনটিআরসিএ’র আপিলের শুনানি শেষ, আদেশ কাল

সরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) কর্তৃক ১-১২তম নিবন্ধনধারীদের মধ্যে রিটকারী আড়াই হাজার জনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *