সোমবার , জুলাই ২৬ ২০২১
   মঙ্গলবার|১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ|২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
    ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি
Breaking News

সিলেটে একই পরিবারের তিনজনকে গলাকেটে হত্যা

ফোকাস বাংলা ডেস্ক: সিলেটের গোয়াইনঘাটে একই পরিবারের তিনজনকে গলাকেটে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় একজনকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার (১৬ জুন) ভোরে উপজেলার ফতেহপুরের একটি চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ তিনটি উদ্ধার করে ও আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠায়।

নিহতরা হলেন বিন্নাকান্দি গ্রামের হিফজুর রহমানের স্ত্রী আলিমা বেগম (৩০), তার ছেলে মিজান (১০) ও মেয়ে তানিশা (৩)। আশঙ্কাজনক অবস্থায় হিফজুর রহমানকে (৩৫) ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, বুধবার সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে প্রতিবেশীরা হিফজুরের ঘরের সামনে যান। ভেতর থেকে গোঙানির শব্দ শুনে তারা দরজায় ধাক্কা দেন। এসময় ঘরের দরজা খোলা ছিল। ভেতরে প্রবেশ করে খাটের মধ্যে তিন জনের গলা কাটা ও কোপানো মরদেহ ও হিফজুরকে রক্তাক্ত দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই মহসিনের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে লাশ তিনটি উদ্ধার করেন এবং হিফজুরকে হাসপাতালে পাঠান। হিফজুরের শরীরের বিভিন্ন স্থানে দায়ের কোপ ছিল।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, দুর্বৃত্তরা একই পরিবারের চারজনকে হত্যা করতে চেয়েছিল। এর মধ্যে মা, মেয়ে ও ছেলেসহ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা কি কারণে তাদের হত্যা করল তা এখনো জানা যায়নি।

গোয়াইনঘাট থানার ওসি আবদুল আহাদ তিনজন নিহত ও একজন আহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বটি-দা দিয়ে কুপিয়ে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ঘটনার কারণ খুঁজে দেখছে পুলিশ।

About Bappy Chowdhury

Check Also

মাংস দেওয়া নিয়ে বরপক্ষ ও কনেপক্ষের মধ্যে সংঘর্ষ, আহত ১০

স্টাফ রিপোর্টার :  বিয়ে বাড়িতে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে কনে ও বর পক্ষের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *